আগরতলায় মার্চে আন্তর্জাতিক দাবা

আগরতলায় মার্চে আন্তর্জাতিক দাবা
স্পোর্টস ডেস্ক, চেসবিডি.কম
আগরতলা (ভারত) : ২০ ডিসেম্বর ২০১৯

ভারতের ত্রিপুরা রাজ্যের আগরতলায় আগামী ২৬ মার্চ থেকে ৩০ মার্চ ম্যাট্রিক্স চেস একাডেমির আয়োজনে ওপেন আন্তর্জাতিক ফিদে রেটিং দাবা প্রতিযোগিতা ২০১৯ শুরু হচ্ছে।

৯ রাউন্ড সুইস লিগ পদ্ধতিতে অনুষ্ঠিতব্য এ আসরের বিভিন্ন ইভেন্টের বিজয়ীদের জন্য রয়েছে ৩ লাখ ৬০ হাজার রুপি।মোট ১০৬ জনকে পুরস্কৃত করা হবে।

আন্তর্জাতিক দাবা ফেডরেশন, অল ইন্ডিয়া চেস ফেডারেশন ও অল ত্রিপুরা চেস এসোসিয়েশন অনুমোদিত এবং ত্রিপুরা স্পোর্টস কাউন্সিলের সহায়তায় আগরতলার খেজুরবাগান এলাকার শহীদ বাঘাত সিং ইয়ং হোস্টেলে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

অংশগ্রহণে আগ্রহী দাবাড়ুদের ২০ মার্চের মধ্যে ১৮০০ রুপি এন্ট্রি ফিসহ নাম রেজিস্ট্রেশন করতে বলা হয়েছে। নির্ধারিত সময়ে পরে এন্ট্রির জন্য অতিরিক্ত ৩০০ রুপি পেনাল্টি দিতে হবে। সবার জন্য হোস্টেলের ডরমেটরিতে থাকার ব্যবস্থা রয়েছে। তবে কেউ ব্যক্তিগত রুম নিলে তাকে এক্সটা পে করতে হবে।

এ আসরে গ্র্যান্ডমাস্টার, আন্তর্জাতিক মাস্টার, মহিলা গ্র্যান্ডমাস্টার ও মহিলা আন্তর্জাতিক মাস্টারদের জন্য এন্ট্রি ফি ফ্রি রাখার পাশাপাশি থাকা ও খাওয়ার বিশেষ ব্যবস্থা রাখা হয়েছে।
ভারতের ত্রিপুরা রাজ্যের আগরতলায় অনুষ্ঠিতব্য ওপেন আন্তর্জাতিক ফিদে রেটিং দাবা প্রতিযোগিতায় বাংলাদেশী দাবাড়ুদের সাদর আমন্ত্রণ জানানো হয়েছে।

আগরতলায় সংশ্লিস্ট ঠিকানায় দ্রুত এন্ট্রি ফিসহ নাম রেজিস্ট্রেশন করতে বলা হয়েছে। তবে টুর্নামেন্ট সম্পর্কে বিশদ জানতে চেসবিডি.কম -এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।
চেসবিডি.কম/এমএ

Leave a Reply

Your email address will not be published.