ইন্ডিপেনডেন্টস ডে টুর্নামেন্টে ৪ জন শীর্ষে

ইন্ডিপেনডেন্টস ডে টুর্নামেন্টে ৪ জন শীর্ষে
স্পোর্টস ডেস্ক
চেসবিডি.কম
ঢাকা : ১ এপ্রিল ২০১৯

ইন্ডিপেনডেন্টস ডে অনূর্ধ্ব-২১০০ ওপেন রেটিং টুর্নামেন্টের সপ্তম রাউন্ড শেষে চার জন ৭ ম্যাচে ৬ পয়েন্ট সংগ্রহ করে শীর্ষে রয়েছেন। তারা হলেন সুলতানা কামাল স্মৃতি পাঠাগারের মোহাম্মদ আমিনুল ইসলাম, উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের ক্যান্ডিডেটমাস্টার চঞ্চল কুমার ঘোষ, সোনালী ব্যাংক ক্রীড়া ও বিনোদন ক্লাবের আব্দুল মোমিন ও মো. আবু হানিফ।

এর পরেই ৫.৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছেন তিতাস ক্লাবের ক্যান্ডিডেটমাস্টার সোহেল চৌধুরী। ৫ পযেন্ট পেয়ে তৃতীয় স্থানে রয়েছেন ৯ জন খেলোয়াড়। তারা হলেন বাংলাদেশ নৌবাহিনীর ক্যান্ডিডেটমাস্টার মাহতাবউদ্দিন আহমেদ রবীন, শাহিন স্পোর্টিং ক্লাবের জাবেদ আল আজাদ, অভিক সরকার, মো. মাসুম হোসেন ও শেখ রাশেদুল হাসান, লিওনাইন চেস ক্লাবের গিয়াসউদ্দিন আহমেদ, ইসফট এরিনা চেস ক্লাবের আনিচুজ্জামান জুয়েল, সোনালী ব্যাংক ক্রীড়া ও বিনোদন ক্লাবের ফিরোজ আহমেদ এবং মাসুদ স্পোর্টস চেস ক্লাবের মুকিতুল ইসলাম রিপন।

আজ সোমবার জাতীয় ক্রীড়া পরিষদের পুরাতন ভবনের তৃতীয় তলার ক্রীড়া কক্ষে সপ্তম রাউন্ডে আমিনুল সোহেলের সাথে ড্র করেন। চঞ্চল অভিককে, মোমিন ফিরোজকে, হানিফ রাশেদকে, মাহতাব জাহিদকে, জাবেদ নূরুলকে, মাসুম আনিসুজ্জামানকে, গিয়াস ফয়সালকে, জুয়েল সব্যসাচিকে ও রিপন দীন মোহাম্মদকে পরাজিত করেন।

২ এপ্রিল মঙ্গলবার বিকেল চারটায় একই ভেন্যুতে অষ্টম বা শেষ রাউন্ডের খেলা শুরু হবে।

চেসবিডি.কম/এমএ