একদিন এগিয়ে আনা হয়েছে ওয়ালটন অ্যামেচার আন্তর্জাতিক দাবা

একদিন এগিয়ে আনা হয়েছে ওয়ালটন অ্যামেচার আন্তর্জাতিক দাবা
ক্রীড়া প্রতিবেদক
চেসবিডি.কম
ঢাকা : ৬ মে ২০১৯

আগামী ৩০ মে থেকে ওয়ালটন অ্যামেচার আন্তর্জাতিক দাবা প্রতিযোগিতা শুরু হবার কথা ছিল।কিন্ত প্রতিযোগিতাটিকে একদিন এগিয়ে আনা হয়েছে। ফলে নতুন সিডিউল অনুযায়ী ২৯ মে থেকে খেলা শুরু হবে।

এক লক্ষ টাকার অর্থ পুরস্কারের এ আসরে সর্বোচ্চ ১২০ জন খেলার সুযোগ পাবেন। অংশগ্রহণে আগ্রহীদের ২৬ মে রোববার সন্ধ্যা ৭ টার মধ্যে নাম এন্ট্রি করার জন্য বলা হয়েছে।এই সময়ের পর কোন এন্ট্রি ফি নেয়া হবে না।

এন্ট্রি ফি : রেটেড ৭০০/-, ননরেটেড ১০০০/-, স্কুল ছাত্র-ছাত্রী ও নারী দাবাড়ু ৭০০/- টাকা মাত্র।এন্ট্রি ফি শুধুমাত্র বিকাশ, রকেট, নগদ এবং ক্লাবের ব্যাংক একাউন্টের মাধ্যমে গ্রহণ করা হবে।বিকাশ ও রকেট এবং নগদ একাউন্ট নম্বর : 01736283356 & 01965819897

ব্যাংক একাউন্ট : Account Name : Golden Sporting Club, Account No : 043-0210012000, NCC Bank Ltd. Elephant Road Branch, Dhaka.

এই টুর্নামেন্টে যারা অংশগ্রহণ করবেন, তারা অবশ্যই শুধুমাত্র 01965819897 নম্বরে এন্ট্রির সময় নাম, জন্ম তারিখ, মোবাইল নম্বর ও ফিদে আইডি (যদি থাকে) উল্লেখ করতে হবে।এর পর ফিরতি এসএমএস এ এন্ট্রি নিশ্চিত করা করবে আয়োজক কমিটি।২৯ মে রাত ১১ টার মধ্যে Chess result.com এ Player Pairing প্রকাশ করা হবে।

বাংলাদেশ দাবা ফেডারেশনের সহায়তায় গোল্ডেন স্পোর্টিং ক্লাবের আয়োজনে এটি দ্বিতীয় ওয়ালটন অ্যামেচার আন্তর্জাতিক দাবা প্রতিযোগিতা। যেখানে অনূর্ধ্ব-২১০০ রেটেডপ্রাপ্ত দাবাড়ুরা অংশ নেবার সুযোগ পাচ্ছেন।

এ ছাড়া প্রয়োজনীয় তথ্য জানার জন্য যোগাযোগ : মো. মাসুম রাহী, সাধারণ সম্পাদক, গোল্ডেন স্পোর্টিং ক্লাব, ঢাকা। মোবাইল : 01822687295

চেসবিডি.কম/এমএ