এলিগেন্ট স্ট্যান্ডার্ডে ইয়াসিন অপরাজিত চ্যাম্পিয়ন

এলিগেন্ট স্ট্যান্ডার্ডে ইয়াসিন অপরাজিত চ্যাম্পিয়ন
ক্রীড়া প্রতিবেদক
চেসবিডি.কম
ঢাকা : ২০ এপ্রিল ২০১৯

এলিগেন্ট উত্তরা ১২তম ফিদে স্ট্যান্ডার্ড রেটিং টুর্নামেন্টে রাজশাহীর ইয়াসিন আরাফাত অপরাজিত চ্যাম্পিয়ন ও জাকির হোসেন শিপলু অপরাজিত রানারআপ হয়েছেন। ৫ ম্যাচে উভয়ে ৪.৫ পয়েন্ট পেলে টাইব্রেকিংয়ে শিরোপা নির্ধারণ করা হয়।

এদিকে ৪ জন দাবাড়ু ৪ পয়েন্ট সংগ্রহ করে তৃতীয় থেকে ষষ্ঠ স্থান লাভ করেন যথাক্রমে জুয়েল খান, মো. রুহুল আমিন, শাহিনুর হক ও মো. আবদুর রউফ।

অপরদিকে অনূর্ধ্ব-১৮০০ রেটিংয়ে মো. সাইফুর রহমান, অনূর্ধ্ব-১০ গ্রুপ বালকে আজহের হোসেন ও বালিকায় আলিজা নুসাইবা ইসলাম এবং অনূর্ধ্ব-১৬ গ্রুপ বালকে মারজুক চৌধুরী ও বালিকায় তাসনিয়া তারান্নুম অর্পা পুরস্কার পেয়েছেন।

বিজয়ীদের সাথে অনুষ্ঠানের প্রধান অতিথি র‍্যাব হেডকোয়ার্টার্সের ডেপুটি অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর ও মোটিভেশনাল স্পিকার খালিদ মাহমুদ আব্দুল্লাহ।

এ ছাড়া বিভিন্ন ক্যাটাগরির মধ্যে বেস্ট উইমেন্স কাজী জারিন তাসনিম ও বেস্ট ননরেটেডে পুরস্কার পেয়েছেন মো. আনিসুল হক বুলবুল।

টুর্নামেন্ট শেষে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানে প্রধান অতিথি র‍্যাব হেডকোয়ার্টার্সের ডেপুটি অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর ও মোটিভেশনাল স্পিকার খালিদ মাহমুদ আব্দুল্লাহ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমির ম্যানেজিং ডিরেক্টর মাহমুদা মলি।

উল্লেখ্য ৫ রাউন্ড সুইস লিগ পদ্ধতিতে ৩৫ জন দাবাড়ু প্রতিদ্বন্দ্বিতা করেন।

চেসবিডি.কম/এমএ