ওয়ালটন অ্যামেচার আন্তর্জাতিক দাবা ২৯ মে শুরু

ওয়ালটন অ্যামেচার আন্তর্জাতিক দাবা ২৯ মে শুরু
ক্রীড়া প্রতিবেদক
চেসবিডি.কম
ঢাকা : ১৮ মে ২০১৯

আগামী ২৯ মে থেকে ওয়ালটন অ্যামেচার আন্তর্জাতিক দাবা প্রতিযোগিতা শুরু হচ্ছে।যদিও ৩০ মে থেকে শুরু হবার কথা ছিল।তবে এটি একদিন এগিয়ে আনা হয়েছে।

এক লক্ষ টাকার অর্থ পুরস্কারের এ আসরে সর্বোচ্চ ১২০ জন খেলার সুযোগ পাবেন। অংশগ্রহণে আগ্রহীদের ২৬ মে রোববার সন্ধ্যা ৭ টার মধ্যে নাম এন্ট্রি করার জন্য বলা হয়েছে।এই সময়ের পর কোন এন্ট্রি ফি নেয়া হবে না।

এন্ট্রি ফি : রেটেড ৭০০/-, ননরেটেড ১০০০/-, স্কুল ছাত্র-ছাত্রী ও নারী দাবাড়ু ৭০০/- টাকা মাত্র।এন্ট্রি ফি শুধুমাত্র বিকাশ, রকেট, নগদ এবং ক্লাবের ব্যাংক একাউন্টের মাধ্যমে গ্রহণ করা হবে।বিকাশ ও রকেট এবং নগদ একাউন্ট নম্বর : 01736283356 & amp; 01965819897

ব্যাংক একাউন্ট : Account Name : Golden Sporting Club, Account No : 043-0210012000, NCC Bank Ltd. Elephant Road Branch, Dhaka.

এই টুর্নামেন্টে যারা অংশগ্রহণ করবেন, তারা অবশ্যই শুধুমাত্র 01965819897 নম্বরে এন্ট্রির সময় নাম, জন্ম তারিখ, মোবাইল নম্বর ও ফিদে আইডি (যদি থাকে) উল্লেখ করতে হবে।এর পর ফিরতি এসএমএস এ এন্ট্রি নিশ্চিত করা করবে আয়োজক কমিটি।২৯ মে রাত ১১ টার মধ্যে Chess result.com এ Player Pairing প্রকাশ করা হবে।

বাংলাদেশ দাবা ফেডারেশনের সহায়তায় গোল্ডেন স্পোর্টিং ক্লাবের আয়োজনে এটি দ্বিতীয় ওয়ালটন অ্যামেচার আন্তর্জাতিক দাবা প্রতিযোগিতা। যেখানে অনূর্ধ্ব-২১০০ রেটেডপ্রাপ্ত দাবাড়ুরা অংশ নেবার সুযোগ পাচ্ছেন।

এ ছাড়া প্রয়োজনীয় তথ্য জানার জন্য যোগাযোগ : মো. মাসুম রাহী, সাধারণ সম্পাদক, গোল্ডেন স্পোর্টিং ক্লাব, ঢাকা। মোবাইল : 01822687295

চেসবিডি.কম/এমএ