গোল্ডেন স্পোর্টিং ক্লাবের আন্তর্জাতিক দাবা ২০ জুন থেকে

গোল্ডেন স্পোর্টিং ক্লাবের আন্তর্জাতিক দাবা ২০ জুন থেকে
ক্রীড়া প্রতিবেদক
চেসবিডি.কম
ঢাকা : ৯ জুন ২০১৯

গোল্ডেন স্পোর্টিং ক্লাব আয়োজিত আন্তর্জাতিক দাবা প্রতিযোগিতা ( অনূর্ধ-২০০০ রেটিং) আগামী ২০ জুন থেকে শুরু হচ্ছে।অংশগ্রহণে আগ্রহীদের ১৮ জুনের মধ্যে নাম এন্ট্রি করার জন্য বলা হয়েছে।৭ রাউন্ড সুইস লিগ পদ্ধতির এই আসরে বিজয়ীদের জন্য রয়েছে সর্বমোট ষাট হাজার টাকার অর্থ পুরস্কার।

পুরস্কার : ১ম পুরস্কার : ১৫০০০/-(পনের হাজার টাকা), ২য় পুরস্কার : ৮০০০/-(আট হাজার টাকা), ৩য় পুরস্কার : ৫৫০০/-পাঁচ হাজার পাঁচশত টাকা), ৪র্থ পুরস্কার : ৪৫০০/-(চার হাজার পাঁচশত টাকা), ৫ম পুরস্কার : ৩৫০০/-(তিন হাজার পাঁচশত টাকা) ৬ষ্ঠ থেকে ১০ম পুরস্কার : ২৫০০/-(দুই হাজার পাঁচশত টাকা করে)।

ক্যাটাগরিভিত্তিক পুরস্কার : রেটিং (১৯০১- ২০০০) পুরস্কার : ১৫০০/-(এক হাজার পাঁচশত টাকা), রেটিং (১৭০১- ১৯০০) পুরস্কার : ১৫০০/-(এক হাজার পাঁচশত টাকা), রেটিং (১৫০১- ১৭০০) পুরস্কার : ১৫০০/-(এক হাজার পাঁচশত টাকা), রেটিং(১৩০১- ১৫০০) পুরস্কার : ১৫০০/-(এক হাজার পাঁচশত টাকা), রেটিং (১০০১- ১৩০০) পুরস্কার : ১৫০০/-(এক হাজার পাঁচশত টাকা), সেরা মহিলা : ১৫০০/-(এক হাজার পাঁচশত টাকা), সেরা স্কুল ছাত্র-ছাত্রী : ১৫০০/-(এক হাজার পাঁচশত টাকা করে), সেরা বয়স্ক : ১৫০০/-(এক হাজার পাঁচশত টাকা)।

এন্ট্রি ফি : ননরেটেড খেলোয়াড় ১০০০/-(এক হাজার টাকা), স্কুল ছাত্র-ছাত্রী ও মহিলা ৫০০/-(পাঁচশত টাকা), রেটিং (১৯০১-২০০০) : ৬০০/-(ছয়শত টাকা), রেটিং (১৭০১-১৯০০) : ৭০০/-(সাতশত টাকা), রেটিং (১৫০১-১৭০০) : ৮০০/-(আটশত টাকা) এবং রেটিং (১০০১-১৫০০) : ৯০০/-(নয়শত টাকা)। এই প্রতিযোগিতায় সর্বোচ্চ ১২০ জন প্রতিযোগী খেলার সুযোগ পাবেন।

এন্ট্রি ফি শুধুমাত্র বিকাশ, রকেট, নগদ একাউন্ট এবং ক্লাবের ব্যাংক একাউন্ট এর মাধ্যমে গ্রহণ করা হবে।নগদ কোন এন্ট্রি গ্রহণ করা হবে না।বিকাশ ও রকেট এবং নগদ একাউন্ট নম্বরঃ 01736283356 & 01965819897 ব্যাংক একাউন্ট : Account Name: Golden Sporting Club, Account No: 043-0210012000, NCC Bank Ltd. Elephant Road Branch, Dhaka.

এই প্রতিযোগিতায় অংশগ্রহণে আগ্রহীদের 01965819897 ও 01736283356 নম্বরে নাম, জন্ম তারিখ, মোবাইল নম্বর, রেটিং, ফিদে আইডি (যদি থাকে), বিকাশ বা রকেট নম্বর প্রেরণ করতে বলা হয়েছে।আয়োজকদের পক্ষে বলা হয়েছে যে নম্বর থেকে বিকাশ করা হবে সেই নম্বরে ফিরতি এসএমএস- এ এন্ট্রি নিশ্চিতকরণ করা হবে।

এন্ট্রি জমার শেষ তারিখ ১৮ জুন সন্ধ্যা ৭ট।এই সময়ের পর কোন এন্ট্রি ফি নেয়া হবে না।১৯ জুন রাত ১১টার মধ্যে chess result.com এ Player Pairing প্রকাশ করা হবে।

প্রয়োজনীয় তথ্য জানার জন্য যোগাযোগ : মাসুম রাহী, সাধারণ সম্পাদক, গোল্ডেন স্পোর্টিং ক্লাব, ঢাকা। মোবাইল : 01749166515

চেসবিডি.কম/এমএ