জাতীয় মহিলা দাবার পুরস্কার বিতরণ

জাতীয় মহিলা দাবার পুরস্কার বিতরণ
ক্রীড়া প্রতিবেদক
চেসবিডি.কম
ঢাকা : ২৮ সেপ্টেম্বর ২০১৯

মার্সেল রেফ্রিজারেটর ৩৯তম জাতীয় মহিলা দাবা চ্যাম্পিয়নশিপের পুরস্কার বিতরণ আজ শনিবার দুপুরে জাতীয় ক্রীড়া পরিষদের পুরাতন ভবনের তৃতীয় তলার ক্রীড়া কক্ষে অনুষ্ঠিত হয়।

ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক ও হেড অব গেমস এন্ড স্পোর্টস এফএম ইকবাল বিন আনোয়ার ডন প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। বিশেষ অতিথি ছিলেন এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমির ব্যবস্থাপনা পরিচালক আন্তর্জাতিক দাবা সংগঠক মহিলা ক্যান্ডিডেট মাস্টার মাহমুদা হক চৌধুরী মলি।অনুষ্ঠানে বক্তব্য রাখেন আন্তর্জাতিক দাবা বিচারক মো. হারুন অর রশিদ। এ সময় দাবা ফেডারেশনের যুগ্মসম্পাদক মাসুদুর রহমান মল্লিক দিপু ও ওয়ালটন গ্রুপের কর্মকর্তা মেহরাব হোসেন আসিফ উপস্থিত ছিলেন। 

চ্যাম্পিয়ন বাংলাদেশ আনসারের আন্তর্জাতিক মহিলা মাস্টার রানী হামিদ নগদ পঁচিশ হাজার টাকা, ট্রফি ও ওয়ালটন সামগ্রী পুরস্কার লাভ করেন। রানারআপ জনতা ব্যাংক অফিসার ওয়েলফেয়ার সোসাইটির আন্তর্জাতিক মহিলা মাস্টার শারমীন সুলতানা শিরিন নগদ আঠারো হাজার টাকা, ট্রফি ও ওয়ালটন সামগ্রী, তৃতীয় এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমির আহমেদ ওয়ালিজা নগদ তেরো হাজার টাকা, ট্রফি ও ওয়ালটন সামগ্রী, চতুর্থ মানিকগঞ্জের মহিলা ফিদে মাস্টার নাজরানা খান ইভা আট হাজার টাকা, মেডেল ও ওয়ালটন সামগ্রী, পঞ্চম এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমির মহিলা ফিদে মাস্টার নোশিন আঞ্জুম সাত হাজার টাকা, মেডেল ও ওয়ালটন সামগ্রী, ষষ্ঠ মহিলা ক্যান্ডিডেট মাস্টার সামিহা শারমীন সিম্মী পাঁচ হাজার টাকা, মেডেল ও ওয়ালটন সামগ্রী, সপ্তম হতে চতুর্দশ স্থান প্রাপ্ত এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমির তাসনিয়া তারান্নুম অর্পা, বগুড়ার উম্মে তাসলিমা প্রতিভা তালুকদার, এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমির ওয়াদিফা আহমেদ, ইশরাত জাহান দিবা বরিশালের আফরীন জাহান মুনিয়া, এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমির ক্যান্ডিডেট মাস্টার জান্নাতুল ফেরদৌস, এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমির ইশরাত জাহান আলো এবং ঢাকা বিভাগের কাজী জারিন তাসনিম প্রত্যেকে নগদ তিন হাজার করে টাকা, মেডেল ও ওয়ালটন সামগ্রী পুরস্কার লাভ করেন।

উল্লেখ্য ৯ রাউন্ড সুইস লিগ পদ্ধতিতে এবার বিভিন্ন জেলার ৫৮ জন খেলোয়াড় অংশগ্রহণ করেন।

চেসবিডি.কম/এমএ