জাভেদ, চঞ্চল ও নাসিম শীর্ষে

জাভেদ, চঞ্চল ও নাসিম শীর্ষে
ক্রীড়া প্রতিবেদক, চেসবিডি.কম
ঢাকা : ১৫ ফেব্রুয়ারি ২০১৯

গ্রিন স্কলার আন্তর্জাতিক দাবা প্রতিযোগিতার চতুর্থ রাউন্ড শেষে সাড়ে তিন পয়েন্ট সংগ্রহ করে তিন দাবাড়ু বাংলাদেশ নৌবাহিনীর ফিদেমাস্টার মোহাম্মদ জাভেদ, উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের চঞ্চল কুমার ঘোষ ও লিজেন্ড ফারাজ আয়াজ চেস টিমের মো. নাসিম হোসেন ভূঁইয়া শীর্ষে উঠে এলেন।

এদিকে তিন পয়েন্ট নিয়ে তিন দাবাড়ু দ্বিতীয় স্থানে রয়েছেন সুলতানা কামাল স্মৃতি পাঠাগারের মোহাম্মদ আমিনুল ইসলাম, খেলাঘর দাবা সংঘ, গোপালগঞ্জের ফয়সাল হোসেন ও লিওনাইন চেস ক্লাবের গিয়াস উদ্দিন আহমেদ।

অপরদিকে আড়াই পয়েন্ট সংগ্রহ করে সাত জন তৃতীয় স্থানে রয়েছেন। তারা হলেন উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের ফিদে মাস্টার সুব্রত বিশ্বাস, সুলতানা কামাল স্মৃতি পাঠাগারের মিহির লাল দাস ও মহিলা ফিদেমাস্টার শারমীন সুলতানা শিরিন, তিতাস ক্লাবের ক্যান্ডিডেটমাস্টার সোহেল চৌধুরী, ভারতের সংকলন ভারতীয়, মীর চেস ক্লাবের নাইম হক ও এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমির সাদনান হাসান দিহান।

আজ শুক্রবার জাতীয় ক্রীড়া পরিষদের পুরাতন ভবনের দাবা ক্রীড়া কক্ষে চতুর্থ রাউন্ডে জাভেদআমিনুলকে, চঞ্চল সোহেলকে, নাসিম মিহিরকে, ফয়সাল শরীফকে, গিয়াস জাবেদ আল আজাদকে, সুব্রত ইয়াসীর আলী খান ইভানকে, সংকলন মর্তুজা মাহাথির ইসলামকে, দিহান বদরুল আলমকে, ফিদেমাস্টার সৈয়দ মাহফুজুর রহমান ইমন মহিলা ক্যান্ডিডেটমাস্টার নোশিন আঞ্জুমকে, মো. হাসান সামিহা চৌধুরীকে, মো. জয়নাল আবেদীন খান এম সাফওয়ানকে ও জান্নাতুল ফেরদৌস ওয়াদিফা আহমেদকে পরাজিত করেন। শিরিন নাইমের সাথে ও আহমেদ ওয়ালিজা স্বর্নাভো চৌধুরীর সাথে ড্র করেন।

৬ ফেব্রুয়ারি শনিবার সকাল সাড়ে দশটায় একই ভেন্যুতে পঞ্চম রাউন্ডের খেলা শুরু হবে।

চেসবিডি.কম/এমএ