টেলিগ্রাফ স্কুল দাবায় শফিকুল ১৭তম

টেলিগ্রাফ স্কুল দাবায় শফিকুল ১৭তম
স্পোর্টস ডেস্ক, চেসবিডি.কম
কলকাতা (ভারত), ১৯ ডিসেম্বর ২০১৮

ভারতের কলকাতায় ২৭তম টেলিগ্রাফ স্কুল দাবা চ্যাম্পিয়নশিপে সেন্ট গ্রেগরিস হাই স্কুল এন্ড কলেজের মো. শফিকুল ইসলাম ১৭তম স্থান লাভ করেছেন । তিনি ৯ ম্যাচে ৭ পয়েন্ট পেয়ে ৪২৮ জনের এ কৃতিত্ব দেখান ।

এদিকে নারায়ণগঞ্জ আইডিয়েল স্কুলের সাদনান হাসান দিহান সাড়ে ছয় পয়েন্ট নিয়ে ৪০তম হয়েছেন ।

আপরদিকে নারায়ণগঞ্জের ফিলোসোফিয়া স্কুলের ক্যান্ডিডেটমাস্টার মনন রেজা নীড় ৬ পয়েন্ট নিয়ে অনূর্ধ্ব-৮ গ্রুপে দ্বিতীয় এবং এ জি চার্চ স্কুলের ওয়ারসিয়া খুশবু ৪ পয়েন্ট পেয়ে অনূর্ধ্ব-৬ গ্রুপে প্রথম হয়েছেন ।

এ ছাড়া ছয় পয়েন্ট সংগ্রহ করে নারায়ণগঞ্জ আইডিয়েল স্কুলের মর্তুজা মাহাথির ইসলাম ৫১তম ও ভিকারুননিসা নূন স্কুলের কাজী জেরিন তাসনিম ৬৪তম এবং সাড়ে পাঁচ পয়েন্ট নিয়ে ভিকারুননিসা নূন স্কুলের মহিলা ক্যান্ডিডেটমাস্টার নোশিন আঞ্জুম ৮২তম হয়েছেন ।

আগা খান স্কুলের মো. আবরার আবতাহি ৪ পয়েন্ট নিয়ে ১১৫তম, নারায়ণগঞ্জ আইডিয়াল স্কুলের মর্তুজা মুহতাদি ইসলাম সাড়ে চার পয়েন্ট নিয়ে ২০২তম, নারায়ণগঞ্জ আইডিয়াল স্কুলের ফতেমা হাসান দিয়া ৩ পয়েন্ট পেয়ে ৩৬৩তম এবং আগা খান স্কুলের সাঈদা ফিরোজ ২ পয়েন্ট সংগ্রহ করে ৪১১তম হয়েছেন ।

আজ বুধবার নবম বা শেষ রাউন্ড অনুষ্ঠিত হয় । এ আসরে বাংলাদেশ, ভারত, নেপাল ও ফিলিপাইনের ৪২৮ জন খেলোয়াড় অংশগ্রহণ করেন ।  উল্লেখ্য ভারতের ফিদেমাস্টার মিত্রভা গুহ সাড়ে আট পয়েন্ট পেয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হন ।

চেসবিডি.কম/এমএ

Leave a Reply

Your email address will not be published.