নৌবাহিনীর রবীন অপরাজিত চ্যাম্পিয়ন

নৌবাহিনীর রবীন অপরাজিত চ্যাম্পিয়ন
ক্রীড়া প্রতিবেদক
চেসবিডি.কম
ঢাকা : ১৭ মে ২০১৯

বাংলাদেশ নৌবাহিনীর ক্যান্ডিডেটমাস্টার মাহতাবউদ্দিন আহমেদ রবীন মে দিবস রাপিড টুর্নামেন্টে ৭ ম্যাচে ৬.৫ পয়েন্ট পেয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছেন।

তবে সমান ৫.৫ পয়েন্ট পেয়ে টাইব্রেকিং পদ্ধতিতে সোনালী ব্যাংক ক্রীড়া ও বিনোদন ক্লাবের আবু হানিফ রানারআপ এবং তিতাস ক্লাবের ক্যান্ডিডেটমাস্টার সোহেল চৌধুরী তৃতীয় স্থান লাভ করেন।

এদিকে ৫ পয়েন্ট পেয়ে টাইব্রেকিংয়ে চতুর্থ থেকে সপ্তম হয়েছেন যথাক্রমে লিওনাইন চেস ক্লাবের গিয়াসউদ্দিন আহমেদ মিঠু, জুয়েল খান, শাহীন চেস ক্লাবের মাসুম হোসেন এবং জনতা ব্যাংক অফিসার্স ওয়েলফেয়ার সোসাইটির ফিদেমাস্টার সৈয়দ মাহফুজুর রহমান ইমন।

অপরদিকে ননরেটেড ক্যাটাগরিতে মো. জায়েদ রায়হান, পঞ্চাশোর্ধ্ব বয়স ক্যাটাগরিতে আব্দুর রউফ এবং ১৮০০ নীচে রেটিং ক্যাটাগরিতে হাজী শাওন মোস্তফা প্রধান প্রথম হয়েছেন।

বাংলাদেশ দাবা ফেডারেশনের সহযোগিতায় উত্তরার মালেকাবানু আদর্শ বিদ্যানিকেতনে উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের আয়োজনে আজ দিনব্যাপী এ প্রতিযোগিতায় ৩৭ জন দাবাড়ু অংশগ্রহণ করেন।

খেলা শেষে বিকেলে বিজয়ীদের পুরস্কৃত করেন উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি কবি ও ছড়াকার রাহাত হোসেন। এসময় ক্লাবের অর্থ সম্পাদক মো. মুরাদ হোসেন, দফতর সম্পাদক এমাদ আহমেদ মর্তুজা রনি ও নির্বাহী সদস্য সাবেক জাতীয় দাবাড়ু মো. মঞ্জুর আলম উপস্থিত ছিলেন।

চেসবিডি.কম/এমএ