মিহির অপরাজিত চ্যাম্পিয়ন

মিহির অপরাজিত চ্যাম্পিয়ন
ক্রীড়া প্রতিবেদক
চেসবিডি.কম
ঢাকা : ২৩ জুন ২০১৯

গোল্ডেন স্পোর্টিং ক্লাব অনূর্ধ্ব-২০০০ আন্তর্জাতিক দাবা প্রতিযোগিতায় একসেস চেস ক্লাবের মিহির লাল দাস ৭ ম্যাচে ৬.৫ পয়েন্ট পেয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছেন।

এদিকে ৬ পয়েন্ট সংগ্রহ করে টাইব্রেকিং পদ্ধতিতে গাজী সালাহ উদ্দিন রানারআপ, জাবেদ আল আজাদ তৃতীয় ও মো. আনোয়ার হোসেন দুলাল চতুর্থ স্থান লাভ করেন।

অপরদিকে ৫.৫ পয়েন্ট নিয়ে মো. মাসুম হোসেন পঞ্চম ও মো. মাহবুবুর রহমান ষষ্ঠ হয়েছেন।

তবে ৫ পয়েন্ট সংগ্রহ করে ১০ জন টাইব্রেকিং পদ্ধতিতে সপ্তম থেকে দশম হয়েছেন যথাক্রমে গিয়াস উদ্দিন আহমেদ, দীল মোহাম্মদ, মো. নাসিম হোসেন ভূঁইয়া ও মোহাম্মদ ইউসুফ।

বিশেষ পুরস্কার পেয়েছেন শেখ রাশেদুল হাসান, রত্মঞ্জয় তংচংগা, রুবেল হোসেন, মো. আজিজুল হক, মো. আশরাফুজ্জামান সুমন, কাজী জারিন তাসনিম, ক্যান্ডিডেটমাস্টার মনন রেজা নীড় ও চৌধুরী শামসুল কবীর।

আজ রোববার জাতীয় ক্রীড়া পরিষদের পুরাতন ভবনের তৃতীয় তলার ক্রীড়া কক্ষে বিকালে সপ্তম বা শেষ রাউন্ডে মিহির গিয়াসকে, সালাহ উদ্দিন মাসুমকে, জাবেদ ইউসুফকে, দুলাল মোস্তাকিম বিল্লাহকে, মাহবুব মনিরুজ্জামান মনিকে, দীল মোস্তফা রাজীবুল হাসানকে, রাশেদ জিয়া উদ্দিনকে, রত্মঞ্জয় আকিব জাওয়াদকে, মনন নাসির উদ্দিন অপুকে,শামসুল আব্দুল্লাহ আল রাইসনকে ও নাসিম নূরে আলমকে পরাজিত করেন।

উল্লেখ্য চারদিনব্যাপী ৭ রাউন্ড সুইস লিগ পদ্ধতির এ প্রতিযোগিতায় ৮৭ জন খেলোয়াড় অংশগ্রহণ করেন।

চেসবিডি.কম/এমএ