মুম্বাইয়ে জিয়া শীর্ষে : দ্বিতীয় স্থানে ফাহাদ

মুম্বাইয়ে জিয়া শীর্ষে : দ্বিতীয় স্থানে ফাহাদ
স্পোর্টস ডেস্ক, চেসবিডি.কম
মুম্বাই (ভারত) : ২ জানুয়ারি ২০১৮

সাইফ স্পোর্টিং ক্লাবের গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান আইআইএফএল ওয়েলথ মুম্বাই আন্তর্জাতিক গ্র্যান্ডমাস্টার্স টুর্নামেন্টের চতুর্থ রাউন্ড শেষে ৩.৫ পয়েন্ট নিয়ে পাঁচ জনের সাথে শীর্ষে উঠে এসেছেন।তবে ৩ পয়েন্ট পেয়ে ১৫ জনের সাথে দ্বিতীয় স্থানে রয়েছেন একই ক্লাবের ফিদেমাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান।

এ ছাড়া গোল্ডেন স্পোর্টিং ক্লাবের ফিদেমাস্টার মেহেদী হাসান পরাগ দেড় পয়েন্ট, জনতা ব্যাংক অফিসার ওয়েলফেয়ার সোসাইটির মো. আবজিদ রহমান, তিতাস ক্লাবের ক্যান্ডিডেটমাস্টার সোহেল চৌধুরী, উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের ক্যান্ডিডেটমাস্টার সুব্রত বিশ্বাস ও আলী আহসান জুয়েল এক পয়েন্ট, মীর চেস ক্লাবের নাইম হক ও ঢাকা নাইটস চেস ক্লাবের সাজ্জাদ কিশোর আধা পয়েন্ট করে পেয়েছেন।

ভারতের মুম্বাইয়ে বুধবার বিকেলে চতুর্থ রাউন্ডে জিয়া ভারতের সৌরভ আনন্দকে ও সুব্রত নেপালের রেগমি শিখরকে পরাজিত করেন।তবে জুয়েল ওয়াকওভার পান।

এদিকে ফাহাদ ভারতের গ্র্যান্ডমাস্টার সপ্তর্ষি রায়ের সাথে ড্র করে দারুণ কৃতিত্ব দেখিয়েছেন।

অপরদিকে পরাগ ভারতের গ্র্যান্ডমাস্টার আঙ্কিত আর রাজপাড়ার কাছে, সোহেল ভারতের মহিলা আন্তর্জাতি মাস্টার ভার্গা ক্লারার কাছে, আবজিদ ভারতের ফিদেমাস্টার পাড়কে সোহানের কাছে, নাইম ভারতের সুরেন্দ্রের কাছে ও সাজ্জাদ ভারতের সোহাম দাতার কাছে হেরে যান।

৩ জানুয়ারি বৃহস্পতিবার ভারতের মুম্বাইয়ে স্থানীয় সময় বিকেল সাড়ে তিনটায় পঞ্চম রাউন্ডের খেলা শুরু হবে।

চেসবিডি.কম/এমএ

Leave a Reply

Your email address will not be published.