শহীদ প্রীতিলতা অনলাইন টুর্নামেন্ট আজ শুরু

শহীদ প্রীতিলতা অনলাইন টুর্নামেন্ট আজ শুরু
নিজস্ব প্রতিবেদক
চেসবিডি.কম
ঢাকা : ১৫ মে ২০২০

ব্রিটিশ বিরোধী আন্দোলনে বিপ্লবী মহিয়সী নারী শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদার স্মরণে আজ ১৫ মে শুক্রবার chess.com অনলাইনে সবার জন্য উন্মুক্ত Rapid টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।

গোল্ডেন স্পোর্টিং ক্লাবের আয়োজনে এ টুর্নামেন্টটি বাংলাদেশ সময় বিকেল ৪টায় শুরু হবে। ৭ রাউন্ড সুইস লিগ পদ্ধতিতে টাইম কন্ট্রোল হবে ১০ মিনিট ৫ সেকেন্ড ইনক্রিমেন্ট।

এ টুর্নামেন্টে যে কোনো রেটেড, ননরেটেড বা যে কোনো দেশের খেলোয়াড় অংশ নিতে পারবেন। তবে টুর্নামেন্টে অংশগ্রহণের জন্য সবাইকে গোল্ডেন স্পোর্টিং ক্লাব chess.com গ্রূপে জয়েন করতে হবে।

ক্লাব জয়েন লিংকঃ
https://www.chess.com/club/golden-sporting-club/join

টুর্নামেন্ট নিয়মাবলী
১. অংশগ্রহণকারী খেলোয়াড়কে অবশ্যই চেস.কম _এ আইডি থাকতে হবে।

২. আয়োজকদের সিদ্ধান্তই চূড়ান্ত। প্রয়োজনে যে কোনো সিদ্ধান্ত গ্রহণ করতে পারবে। তবে সেক্ষেত্রে কারো আপত্তি থাকলে তা নিরসনে ৩ সদস্য বিশিষ্ট এডমিন কমিটি যাচাই পূর্বক যথাযথ ব্যবস্থা গ্রহণ করবেন।

৩. প্রতিটি খেলোয়াড়কে চেস.কম এর সমস্ত নিয়মনীতি ও ফেয়ার প্লে আইন অনুসরণ করে খেলতে হবে।

৪. যে কোনো অসাধু উপায় অবলম্বনে চেস.কম আইডি Restricted হলে আয়োজকরা দায়ী থাকবে না। উপরোন্ত সে খেলোয়াড়কে ক্লাব থেকে চির বহিঃস্কার করাসহ পরবর্তী কোনো টুর্নামেন্টে অংশ নিতে দেয়া হবে না। এ বিষয়ে অনলাইনভিত্তিক ক্লাবগুলোকে অবহিত করা হবে।

৫. টুর্নামেন্টে অংশগ্রহণ করার জন্য প্রতিটি খেলোয়াড়কে অবশ্যই গোল্ডেন স্পোর্টিং ক্লাব chess.com গ্রূপে জয়েন করতে হবে। পূর্ব থেকে যদি জয়েন করা থাকে তাহলে খেলা শুরুর ১ ঘন্টা পূর্বে টুর্নামেন্ট লিংক ওপেন হলে অংশগ্রহণ নিশ্চিত করা যাবে জয়েন বাটনে ক্লিক করে।

৬. ৭ রাউন্ড শেষে পূণাঙ্গ ফল প্রকাশ করা হবে।

টুর্নামেন্ট লিংকঃ
https://www.chess.com/live#t=1222775