শেষ মুহূর্তের প্রচারণায় শাকিল-রানা পরিষদ ও এনায়েত-আসাদ-রুমি পরিষদ

শেষ মুহূর্তের প্রচারণায় শাকিল-রানা পরিষদ ও এনায়েত-আসাদ-রুমি পরিষদ
বিশেষ সংবাদদাতা
চেসবিডি.কম
ঢাকা : ২৪ অক্টোবর ২০১৯

এসোসিয়েশন অব চেস প্লেয়ার্স বাংলাদেশ (এসিপিবি) এর নির্বাচন এখন দোরগোড়ায় কড়া নাড়ছে। আগামীকাল ২৫ অক্টোবর বহুল কাঙ্খিত এ নির্বাচন অনুষ্ঠিত হবে।

এসিপিবির নির্বাচনে ১৭ সদস্যের পূর্ণাঙ্গ প্যানেল দিয়েছে শাকিল-রানা পরিষদ এবং এনায়েত-আসাদ-রুমি পরিষদ।এই দু’টি প্যানেলের বাইরে থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়ছেন আরো ৪ জন।

নির্বাচন কমিশনার কার্যালয় সূত্রে জানা আসন্ন এসিপিবির নির্বাচনকে সামনে রেখে নির্বাচন কমিশন এরই মধ্যে ভোট গ্রহণের সকল প্রস্তুতি সম্পান্ন করেছে। প্রার্থীদের নির্বাচনী আচরণবিধি মেনে চলার আহবান জানিয়েছেন।

একাধিক সূত্রে জানা গেছে আগামীকাল ২৫ অক্টোবর সকাল ১০টা থেকে জাতীয় ক্রীড়া পরিষদের পুরনো ভবনের তৃতীয় তলায় বাংলাদেশ দাবা ফেডারেশনের হল রুমে এসিপিবির নির্বাচন বিকেল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

এরই মধ্যে শেষ মুহূর্তের প্রচারণায় বুধবার গভীর রাত পর্যন্ত শাকিল-রানা পরিষদ ও এনায়েত-আসাদ-রুমি পরিষদ নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়েছেন।

শুধু তাই নয়, প্যানেল দু’টি ভোটারদের মন জয় করতেও নানারকম প্রতিশ্রুতি দিয়েছেন।তবে দাবার সঙ্গে সংশ্লিষ্ট অভিজ্ঞমহল মনে করেন যোগ্য আর দক্ষ প্রার্থীদেরই বিজয়ী হওয়া বঞ্চনীয়।

ধারণা করা হচ্ছে ভোটাররা তাদের বু্দ্ধিমত্তার পরিচয় দিয়ে দাবা অন্ত:প্রাণ সংগঠকদেরই নির্বাচিত করবেন।

চেসবিডি.কম/এমএ