সিজেকেএস প্রিমিয়ার লিগে বাকলিয়া অপরাজিত চ্যাম্পিয়ন

সিজেকেএস প্রিমিয়ার লিগে বাকলিয়া অপরাজিত চ্যাম্পিয়ন
ক্রীড়া প্রতিবেদক, চেসবিডি.কম
চট্টগ্রাম : ১৭ জানুয়ারি ২০১৯

বাকলিয়া একাদশ সিজেকেএস-জাহিদ এন্ড ব্রাদার্স প্রিমিয়ার ডিভিশন দাবা লিগে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে। দলটি ৭ ম্যাচে টানা জয়সহ পূর্ণ ১৪ পয়েন্ট পেয়ে শিরোপা জয় করে। বাকলিয়া একাদশের হয়ে অংশ নেন আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ মিনহাজউদ্দিন, ফিদেমাস্টার খন্দকার আমিনুল ইসলাম, ফিদেমাস্টার মোহাম্মদ আব্দুল মালেক, ফজলে নূর বাপ্পী ও মাইনুদ্দিন আহমেদ।

এদিকে গতবারের চ্যাম্পিয়ন কোয়ালিটি স্পোর্টস ক্লাব ১১ পয়েন্ট নিয়ে রানার্সআপ হয়েছে।এ ক্লাবের অংশ নেন গ্র্যান্ডমাস্টার এনামুল হোসেন, ফিদেমাস্টার সৈয়দ মাহফুজুর রহমান ইমন, রাকিবুল ইসলাম সাচ্চু, সামসুল হক ও আহমেদ হোসেন মজুমদার। ৯ পয়েন্ট নিয়ে ফ্রেন্ডস ক্লাব তৃতীয় স্থান লাভ করে।

তবে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ সমিতি ৮ পয়েন্ট নিয়ে চতুর্থ, লিটল ব্রাদার্স ৭ পয়েন্ট পেয়ে পঞ্চম, পিডিবি রিক্রেয়েশন ক্লাব ৪ পয়েন্ট সংগ্রহ করে ষষ্ঠ, বোয়ালখালী উপজেলা ক্রীড়া সংস্থা ২ পয়েন্ট নিয়ে সপ্তম এবং আগ্রাবাদ কমরেড ক্লাব ১ পয়েন্ট পেয়ে অষ্টম হয়েছে।

পয়েন্ট টেবিলের সর্বনিম্ম দল বোয়ালখালী উপজেলা ক্রীড়া সংস্থা ও আগ্রাবাদ কমরেড ক্লাব প্রথম বিভাগে নেমে গেছে।

খেলা শেষে বাংলাদেশ দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক ও ফিদের এশিয়ান জোন ৩.২ সভাপতি সৈয়দ শাহাবউদ্দিন শামীম বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। বিশেষ অতিথি ছিলেন জাহেদ ব্রাদার্সের স্বত্ত্বাধিকারী ও চট্টগ্রাম চেম্বার ও কমার্স এন্ড ইন্ডাট্রিজের পরিচালক জাহেদুল হক।

চেসবিডি.কম/এমএ

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published.