সৈয়দ শাহাবউদ্দিন শামীমের আশু রোগ মুক্তির জন্য দোয়া কামনা

সৈয়দ শাহাবউদ্দিন শামীমের আশু রোগ মুক্তির জন্য দোয়া কামনা
স্পোর্টস ডেস্ক, চেসবিডি.কম
কলকাতা, ৩১ অক্টোবর ২০১৮

আন্তর্জাতিক দাবা ফেডারেশনের এশিয়ান ৩.২ জোন সভাপতি ও বাংলাদেশ দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক এবং বাংলায় প্রথম দাবা বিষয়ক নিউজ পোর্টাল অনলাইন চেসবিডি.কম -এর চেয়ারম্যান সৈয়দ শাহাবউদ্দিন শামীম অসুস্থ হয়ে এখন কলকাতায় চিকিৎসাধীন রয়েছেন । ছবি : ফাইল ফটো ।

২৬ অক্টোবর ব্যক্তিগত সফরে ভারত গেলে তিনি পরের দিনই  ভীষণ অসুস্থ হয়ে পড়েন ।  সাথে সাথেই তাকে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয় ।  সেখানেই তাঁর চিকিৎসা চলছে ।  বেশ কয়েক মাস ধরেই তিনি স্বাস্থ্য সমস্যায় ভুগছিলেন ।

গত বছর ডিসেম্বরে হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন ।  বর্তমানে উচ্চরক্ত চাপে ভুগছেন ।  পরিবার থেকে জানানো হয়েছে বুধবার থেকে তাঁর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে ।  সুস্থবোধ করলেই তিনি দেশে ফেরবেন ।

উল্লেখ্য সৈয়দ শাহাবউদ্দিন শামীম সংগঠক হিসেবে জাতীয় পর্যায় খুবই পরিচিত মুখ ।  বিশেষ করে একজন ফুটবল সংগঠক হলেও তিনি ২০১২ সাল থেকে বাংলাদেশ দাবা ফেডারেশনের সাথে সম্পৃক্ত ।  একই সাথে আন্তর্জাতিক দাবা অঙ্গনেও বেশ পরিচিত ।

দাবার বাইরে তিনি চট্টগ্রাম মোহামেডান স্পোটিং ক্লাবের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন ।  এছাড়া বিভিন্ন সামাজিক সংগঠনের সাথেও নিজেকে সম্পৃ্ক্ত রেখেছেন ।

সৈয়দ শাহাবউদ্দিন শামীমের আশু রোগ মুক্তির জন্য চেসবিডি ডটকম পরিবার দেশবাসীর দোয়া কামনা করেছেন ।
চেসবিডি.কম/এমএ

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published.