চেন্নাইয়ে দাবা কর্মকর্তা শহিদউল্যা’র সফল অস্ত্রোপচার সম্পন্ন

চেন্নাইয়ে দাবা কর্মকর্তা শহিদউল্যা’র সফল অস্ত্রোপচার সম্পন্ন
স্পোর্টস ডেস্ক
চেসবিডি.কম
চেন্নাই (ভারত) : ৫ এপ্রিল ২০১৯

বাংলাদেশ দাবা ফেডারেশনের অন্যতম সহসভাপতি এবং শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সচিব ও ঢাকা মহানগরীর সভাপতি কে এম শহিদউল্যা’র সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে।

আজ শুক্রবার স্হানীয় সময় দুপুর সাড়ে বারোটায় ভারতের চেন্নাইয়ের একটি হাসপাতালে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির সদস্য ও একুশে টেলিভিশনের পরিচালক কে এম শহিদউল্যা’র অস্ত্রোপচার সফলভাবে সম্পন্ন হয়।

চেন্নাই থেকে বাংলাদেশ দাবা ফেডারেশনের যুগ্মসম্পাদক মো. মনিরুজ্জামান পলাশ চেসবিডি.কম-কে এ তথ্য জানান।তিনি বলেন, অস্ত্রোপচার সফলভাবে সম্পন্ন হবার পর তাকে নিবিড় পর্যবেক্ষনে রাখা হয়েছে।তিনি ভাল আছেন।তার সুস্থতা কামনায় দেশবাসীর
কাছে দোয়া চেয়েছেন।

কে এম শহিদউল্যা দীর্ঘ দিন অসুস্থতা নিয়েই নানা কার্যকর্মে ব্যস্ত ছিলেন।তাকে দেখে বোঝার উপায় ছিল না, অসুস্থ শরীর নিয়েই তিনি যে রাজনীতির মাঠ, খেলাধুলার মাঠ দাপিয়ে বেড়াতেন।

শেষ পর্যন্ত তার শরীর যখন আর কুলিয়ে উঠছিল না, তখনই চিকিৎসার জন্য ৩ এপ্রিল ভারতের চেন্নাইয়ে যান। এর পর কয়েকদিন ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষনে থাকার পর আজ তার অস্ত্রোপচার করা হয়।

শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সচিব ও ঢাকা মহানগরী সভাপতি কে এম শহিদউল্যার সুস্থ্যতা কামনায় সংগঠনটি আজ জুমার নামাজের পর জেলা, উপজেলা, থানা এবং ওয়ার্ড পর্যায়ের নেতা-কর্মীরা বিশেষ দোয়ার আয়োজন করেন।

চেসবিডি.কম/এমএ

Please follow and like us: