ইউসিসিসি উপদেষ্টা বাহাউদ্দিন আর নেই

নিজস্ব প্রতিবেদক
চেসবিডি.কম
ঢাকা : ১৩ জুন ২০২০

উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের (ইউসিসিসি) অন্যতম উপদেষ্টা ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সহসভাপতি বাহাউদ্দিন আহমেদ বাবুল আর নেই। ১১ জুন সকাল সাড়ে ছটায় তিনি উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন।

মরহুমের নামাজে জানাজা দুপুরে উত্তরা ৮ নম্বর সেক্টরের মোল্লাজি জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

ইউসিসিসি উপদেষ্টা বাহাউদ্দিন আহমেদ বাবুল এর মৃত্যুতে এশিয়ান জোন ৩.২ সভাপতি ও বাংলাদেশ দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবউদ্দিন শামীম, এসোসিয়েশন অব চেস প্লেয়ার্স বাংলাদেশ এর সাধারণ সম্পাদক মো. আমীর আলী রানা, চেসবিডি.কম এর এক্সিকিউটিভ ডিরেক্টর মো. আরিফুর রহমান, এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমির ম্যানেজিং ডিরেক্টর মাহমুদা হক চৌধুরী মলি, নারায়ণগঞ্জ জেলা দাবা খেলোয়াড় সমিতির আহবায়ক মো. জাহাঙ্গীর ইসলাম ও নারায়ণগঞ্জ চেস একাডেমির মোহাম্মদ শামীম শোক প্রকাশ করেছেন।সেই সঙ্গে তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে।

এদিকে উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের উপদেষ্টাবৃন্দ, নির্বাহী কমিটি, সকল সদস্য ও খেলোয়াড়বৃন্দ গভীর শোক প্রকাশ করেছে এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করে বলেন, মহান আল্লাহ্ তাদের এই শোক কাটিয়ে ওঠার শক্তি দান করুন। এছাড়া বিভিন্ন ক্লাব, সংগঠক, সংগঠন ও দাবা খেলোয়াড়বৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

চেসবিডি.কম/এমএ