এশিয়ান জোনাল দাবার আনুষ্ঠানিক উদ্বোধন

এশিয়ান জোনাল দাবার আনুষ্ঠানিক উদ্বোধন
ক্রীড়া প্রতিবেদক
চেসবিডি.কম
ঢাকা : ১৬ র্মাচ ২০১৯

কেএন-হারবার কনসোর্টিয়াম লিমিটেডের পৃষ্ঠপোষকতায়, সাইফ পাওয়ারটেক লিমিটেড ও পিএইচপি গ্রুপের সহপৃষ্ঠপোষকতায় বাংলাদেশ দাবা ফেডারেশনের আয়োজনে বিশ্ব কাপ দাবা ও বিশ্ব মহিলা দাবা চ্যাম্পিয়নশিপের কোয়ালিফায়িং এশিয়ান জোনাল দাবা চ্যাম্পিয়নশিপ জোন-৩.২ ওপেন ও মহিলা চ্যাম্পিয়নশিপের আনুষ্ঠানিক উদ্বোধন আজ শনিবার ১৬ মার্চ ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট অব বাংলাদেশ ভবনের শ্রেডার মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ দাবা ফেডারেশনের সভাপতি ও র‍্যাব ফোর্সেসের মহাপরিচালক বেনজীর আহমেদ বিপিএম (বার) প্রধান অতিথি হিসেবে জোনাল দাবার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। বিশেষ অতিথি ছিলেন কেএন-হারবার কনসোর্টিয়াম লিমিটেডের চেয়ারম্যান রেজাউল হক চৌধুরী মুস্তাক।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ দাবা ফেডারেশনের সহসভাপতি কে এম শহিদউল্যা। স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক ও বিশ্ব দাবা সংস্থান জোন ৩.২ এর প্রেসিডেন্ট সৈয়দ শাহাবউদ্দিন শামীম।

উপস্থিত ছিলেন বাংলাদেশ দাবা ফেডারেশনের দুই যুগ্মসম্পাদক মনিরুজ্জামান পলাশ ও মাসুদুর রহমান মল্লিক দিপু, জোনাল দাবার প্রধান বিচারক মো. হারুন অর রশিদ ও টুর্নামেন্ট ডিরেক্টর মাহমুদা হক চৌধুরী মলি।

চেসবিডি.কম/এমএ