চট্টগ্রামে ১৩ জানুয়ারি থেকে দাবা লিগ

চট্টগ্রামে ১৩ জানুয়ারি থেকে দাবা লিগ
ক্রীড়া প্রতিবেদক, চেসবিডি.কম
চট্টগ্রাম : ১২ জানুয়ারি ২০১৯

সিজেকেএস-জাহিদ এন্ড ব্রাদার্স প্রিমিয়ার ডিভিশন দাবা লিগ ও প্রথম বিভাগ দাবা লিগ আগামি ১৩ জানুয়ারি রোববার থেকে চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামের কনভেনশন হলে শুরু হচ্ছে।

এ বছর প্রিমিয়ার ডিভিশন দাবা লিগে ৮ টি দল অংশ নিচ্ছে।দলগুলো হচ্ছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কোয়ালিটি স্পোর্টস, ডিফেন্ডিং রানারআপ বাকলিয়া একাদশ, বোয়ালখালী উপজেলা ক্রীড়া সংস্থা, ফ্রেন্ডস ক্লাব, আগ্রাবাদ কমরেড ক্লাব, পিডিবি রিক্রেয়েশন ক্লাব, প্রথম বিভাগ চ্যাম্পিয়ন লিটল ব্রাদার্স ও রানারআপ চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ।

এদিকে প্রথম বিভাগ দাবা লিগে ১৬টি দল প্রতিদ্বন্দ্বিতা করবে। দলগুলো হচ্ছে বাংলাদেশ রেলওয়ে রেঞ্জার্স, আগ্রাবাদ নওজোয়ান ক্লাব, ফিরিঙ্গীবাজার লাকি স্টার ক্লাব, ,শতদল ক্লাব, গোসাইলডাঙ্গা যুবক গোষ্ঠী, কর্ণফুলী ক্লাব, পাঁচলাইশ যুব সংঘ, সীতাকুন্ডু উপজেলা ক্রীড়া সংস্থা, স্টার ক্লাব, উল্লাস ক্লাব, মাদারবাড়ী মুক্তকন্ঠ, এম এইচ স্পোর্টিং ক্লাব, আগ্রাবাদ নওজোয়ান গ্রিন, বাঁশখালী উপজেলা ক্রীড়া সংস্থা, মাদারবাড়ী উদয়ন সংঘ ও নবীন মেলা।

উল্লেখ্য গ্র্যান্ডমাস্টার এনামুল হোসেন রাজীব ও ফিদেমাস্টার সৈয়দ মাহফুজুর রহমান, রাকিবুল ইসলাম সাচ্চু, সামসুল হক ও আহমেদ হোসেন মজুমদার কোয়ালিটি স্পোর্টসে, আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ মিনহাজউদ্দিন, ফিদেমাস্টার খন্দকার আমিনুল ইসলাম ও ফিদেমাস্টার মোহাম্মদ আব্দুল মালেক, ফজলে নূর বাপ্পী ও মাইনুদ্দিন আহমেদ বাকলিয়া একাদশে, সাব-জুনিয়র চ্যাম্পিয়ন ক্যান্ডিডেটমাস্টার সুব্রত বিশ্বাস ও ক্যান্ডিডেটমাস্টার সোহেল চৌধুরী ফ্রেন্ডস ক্লাবে, ক্যান্ডিডেটমাস্টার মো. শরীফ হোসেন বন্দর কর্তৃপক্ষে, শওকত বিন ওসমান শাওন ও গোলাম মোস্তফা ভূঁইয়া লিটল ব্রাদার্সের পক্ষে অংশ নিচ্ছেন।

চেসবিডি.কম/এমএ

Leave a Reply

Your email address will not be published.