ডা. শাহরিয়ার র‍্যাপিড টুর্নামেন্ট ২৬ জুন

নিজস্ব প্রতিবেদক
চেসবিডি.কম
ঢাকা : ২৩ জুন ২০২০

ডা. শাহরিয়ার মেমোরিয়াল অনলাইন র‍্যাপিড চেস টুর্নামেন্ট (Dr. Shahriyar Memorial Online Rapid Chess Tournament) আগামী ২৬ জুন বোর্ডে গড়াচ্ছে। সন্ধ্যা ৭টায় এ আসর চেস.কম (chess.com) _এ শুরু হবে।

ঘরোয়া দাবার অনলাইনভিত্তিক এ টুর্নামেন্টে সর্বোচ্চ প্রাইজমানি ঘোষণা করেছে পৃষ্ঠপোষক ডা. শাহরিয়ার স্মৃতি সংসদ। আসরটির আয়োজনে রয়েছে গোল্ডেন স্পোর্টিং ক্লাব।

৯ রাউন্ড সুইস লিগ পদ্ধতির এ টুর্নামেন্টে ১৫ হাজার টাকার প্রাইজমানি রয়েছে। এর মধ্যে ৫ হাজার টাকা গোল্ডেন স্পোর্টিং ক্লাবের লিগ প্লেয়ারদের জন্য বরাদ্দ থাকছে। তবে পুরস্কারের অর্থ শুধুমাত্র বাংলাদেশী প্লেয়ারদের মধ্যেই সীমাবদ্ধ থাকছে।বিদেশী প্লেয়ারদের জন্য প্রযোজ্য নয়।

টুর্নামেন্টে অংশগ্রহণের জন্য কোনো এন্ট্রি ফি লাগবে না। তবে যারা অংশগ্রহণ করবেন তাদের সবার নাম, মোবাইল নম্বর, chess.com ইউজার নেম, ছবি, ফিদে আইডি (যদি থাকে), সম্ভব হলে ফেসবুক আইডি goldensportingclub14@gmail.com _এ পাঠাতে বলা হয়েছে।

উল্লেখ্য শুধুমাত্র যাদের পরিচয় নিশ্চিত হওয়া যাবে শুধু তারাই অংশগ্রহণ করতে পারবেন। অথবা এই লিংকের গুগল ফরমটি পূরণ করে সাবমিট করতে বলা হয়েছে।
https://docs.google.com/…/1FAIpQLSc-B9YbKoTtMA6Lq8…/viewform

টুর্নামেন্টে নুন্যতম ১০০ জন আর সর্বোচ্চ ৩০০ জন প্লেয়ার খেলতে পারবেন। তবে অংশগ্রহণে আগ্রহী সবাইকে ২৪ জুনের মধ্যে নাম তালিকাভুক্ত করার জন্য বলা হয়েছে।

সবার জন্য উন্মুক্ত এ টুর্নামেন্ট যে কোনো রেটিংধারী বা রেটিংবিহীন দেশী বা বিদেশী খেলোয়াড় অংশগ্রহণ করতে পারবেন। তবে টুর্নামেন্টে অংশগ্রহণের জন্য সবাইকে গোল্ডেন স্পোর্টিং ক্লাব chess.com গ্রূপে জয়েন করতে হবে।

ক্লাব জয়েন লিংক :
https://www.chess.com/club/golden-sporting-club/join

টুর্নামেন্ট জয়েন লিংক :
https://www.chess.com/live#t=1274315

চেসবিডি.কম/এমএ