দাবা সংগঠক সাচ্চুর মা আর নেই


নিজস্ব সংবাদদাতা
চেসবিডি.কম
চট্টগ্রাম : ১ আগস্ট ২০২০

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার দাবা কমিটির যুগ্মসম্পাদক রাকিব উল ইসলাম সাচ্চুর মা আর নেই। সবাইকে শোকের সাগরে ভাসিয়ে চলে গেলেন না ফেরার দেশে।

৩১ জুলাই দিবাগত রাত আর ১ আগস্ট ভোর পৌনে তিনটার সময় তিনি ইন্তেকাল করেন। ইন্না-লিল্লাহি ওয়া ইন্না-লিল্লাহি রাজিউন।

চট্টগ্রামের সাবেক দাবাড়ু ও দাবা সংগঠক রাকিব উল ইসলাম সাচ্চুর মা বেশ কিছু দিন ধরেই অসুস্থ ছিলেন। তার মৃত্যুতে দাবা অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্হার সভাপতি ও জেলা প্রশাসক ইলিয়াস হোসেন, সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি করপোরেশন মেয়র আ জ ম নাছির উদ্দিন, বাংলাদেশ দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক ও এশিয়ান জোন প্রেসিডেন্ট সৈয়দ শাহাবউদ্দিন শামীম, চট্টগ্রাম দাবা কমিটির সভাপতি জাহেদুল ইসলাম ও দাবা কমিটির সম্পাদক তনিমা পারভীন মরহুমার আত্মার মাগফিরাত ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমাবেদনা জ্ঞাপন করেছেন।

তার মৃত্যুতে আরো শোক প্রকাশ করেছেন গোল্ডেন স্পোর্টিং ক্লাবের সভাপতি ও এসোসিয়েশন অব চেস প্লেয়ার্স বাংলাদেশ এর সাধারণ সম্পাদক মো. আমীর আলী রানা, এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমির ম্যানেজিং ডিরেক্টর মাহমুদা হক চৌধুরী মলি, নারায়ণগঞ্জ জেলা দাবা খেলোয়াড় সমিতির আহবায়ক মো. জাহাঙ্গীর ইসলাম, চেসবিডি.কম এর এক্সিকিউটিভ ডিরেক্টর মো. আরিফুর রহমান ও নারায়ণগঞ্জ চেস একাডেমির মোহাম্মদ শামীম।

এ ছাড়া বিভিন্ন ক্লাব, সংগঠক, সংগঠন ও দাবা খেলোয়াড়বৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

চেসবিডি.কম/এমএ