ধনবাড়ী উপজেলা দাবায় কছিমউদ্দিন উচ্চ বিদ্যালয় সেরা

ধনবাড়ী উপজেলা দাবায় কছিমউদ্দিন উচ্চ বিদ্যালয় সেরা
টাঙ্গাইল সংবাদদাতা, চেসবিডি.কম
টাঙ্গাইল : ১৯ ফেব্রুয়ারি ২০১৯

ধনবাড়ী উপজেলা দাবা প্রতিযোগিতায় কছিমউদ্দিন উচ্চ বিদ্যালয় শ্রেষ্ঠত্ব অর্জন করেছে। ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় আজ মঙ্গলবার জেলা ক্রীড়া অফিস টাঙ্গাইলের ব্যবস্থাপনায় এ আসর অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতার বালক জুনিয়র গ্রুপে কছিমউদ্দিন উচ্চ বিদ্যালয়ের সাদিকুল ইসলাম সৌরভ চ্যাম্পিয়ন এবং একই স্কুলের বিপ্লব হয় রানারআপ হয়েছেন। একই গ্রুপের বালিকায় কছিমউদ্দিন উচ্চ বিদ্যালয়ের সুরাইয়া খাতুন চ্যাম্পিয়ন এবং একই স্কুলের তাসলিমা আক্তার রানারআপ হন।

এদিকে বালক সিনিয়র গ্রুপে মুশুদ্দি আফাজউদ্দিন উচ্চ বিদ্যালয়ের সাকিব হাসান চ্যাম্পিয়ন এবং সয়া উচ্চ বিদ্যালয়ের অসিম চন্দ্র দাস রানারআপ হন। তবে একই গ্রুপের বালিকায় মুশুদ্দি আফাজউদ্দিন উচ্চ বিদ্যালয়ের ঈশিতা চ্যাম্পিয়ন ও কছিমউদ্দিন উচ্চ বিদ্যালয়ের তামান্না রানারআপ হয়েছেন।

উল্লেখ্য ধনবাড়ী উপজেলার ৫টি স্কুলের ৩২ জন প্রতিযোগী এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

খেলা শেষে খেলোয়াড়দের মাঝে পুরস্কার ও সার্টিফিকেট তুলে দেন ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কছিমউদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবু কাউছার।

খেলা পরিচালনার দায়িত্বে ছিলেন বিপ্লব, নিস্তার, সিয়াম ও আলমগীর হোসেন। অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন টাঙ্গাইল জেলা ক্রীড়া অফিসার আল আমিন সবুজ।

চেসবিডি.কম/এমএ