বুকে ব্যথা নিয়ে মধ্যরাতে ল্যাব এইডে রানা

নিজস্ব প্রতিবেদক
চেসবিডি.কম
ঢাকা : ১৩ নভেম্বর ২০২০

এসোসিয়েশন অব চেস প্লেয়ার্স বাংলাদেশ (এসিপিবি)_এর সাধারণ সম্পাদক মো. আমীর আলী রানা মধ্যরাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় তাকে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি সিসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

বাংলাদেশ ব্রিজ ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য ও গোল্ডেন স্পোর্টিং ক্লাবের সভাপতি মো. আমীর আলী রানা বৃহস্পতিবার (১২ নভেম্বর) রাতে বুকে ব্যথা অনুভব করলে প্রথমে তাকে হার্ট ফাউন্ডেশনে নেয়া হয়। কিন্তু সেখানে সিসিইউ না পাওয়ায় পরবর্তীতে ল্যাব এইডে ভর্তি করা হয়।

আজ শুক্রবার (১৩ নভেম্বর) সকালে তার পারিবারিকভাবে ঘনিষ্ঠ মো. জাহিদুল ইসলাম আলী মুঠোফোনে চেসবিডি.কম-কে এ তথ্য জানান। তিনি বলেন, বর্তমানে মো. আমীর আলী রানার শারিরীক অবস্থা কিছুটা উন্নতির দিকে। তার সুস্থতা কামনায় দেশবাসীর দোয়া চেয়েছেন।

মো. আমীর আলী রানা দীর্ঘ দিন ধরে হৃদরোগ সমস্যাজনিত কারণে ভুগছিলেন। সেই সাথে তার শ্বাসকষ্টও ছিল। এর আগে বছর তিনেক আগে দুটি রিং পড়ানো হয়েছিল। এমন কী গেল বছর একবার অসুস্থ হয়ে পড়লে স্কোয়ার হাসপাতালেও চিকিৎসাধীন ছিলেন।

উল্লেখ্য একজন প্রাণবন্ত তরুণ দাবা সংগঠক হিসেবে মো, আমীর আলী রানা এরই মধ্যে দেশব্যাপী ব্যাপক পরিচিতি পেয়েছেন। তিনি নিজেও একজন আন্তর্জাতিক রেটেড খেলোয়াড়। দাবা উন্নয়নের পাশাপাশি জাতীয় ও আন্তর্জাতিক টুর্নামেন্টে অংশগ্রহণ করে থাকেন। এমন কী বিভিন্ন সময় নানারকম টুর্নামেন্টেরও আয়োজন করেন।

চেসবিডি.কম/এমএ