শিগগিরই শুরু হচ্ছে দেশব্যাপী স্কুল দাবা

Uncategorized

খুব শিগগিরই দেশব্যাপী স্কুল দাবা প্রতিযোগিতা বোর্ডে গড়াতে যাচ্ছে। বাংলাদেশ দাবা ফেডারেশনের এই আয়োজনে পৃষ্ঠপোষকতার হাত বাড়িয়ে দিয়েছে আবুল খায়ের গ্রুপ।

দেশব্যাপী স্কুল দাবা প্রতিযোগিতাকে সামনে রেখে ২৮ এপ্রিল বাংলাদেশ দাবা ফেডারেশন ও সাউথ এশিয়ান চেস কাউন্সিলের সভাপতি এবং বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদের সভাপতিত্বে অনলাইন প্লাটফর্মে জুম মিটিংয়ের মাধ্যমে প্রস্তুতিমূলক এক সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ দাবা ফেডারেশনের যুগ্মসম্পাদক বাংলাদেশ পুলিশের এডিশনাল ডিআইজি ড. শোয়েব রিয়াজ আলমের সঞ্চালনায় ৬৪ জেলার পুলিশ সুপার, জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা, জেলা ক্রীড়া অফিসার, জেলা শিক্ষা কর্মকর্তা অংশগ্রহণ করেন।

অনলাইন সভায় যুক্ত ছিলেন বাংলাদেশ দাবা ফেডারেশনের সহসভাপতি তরফদার রুহুল আমিন, কে এম শহিদউল্যা ও আবু সাঈদ চৌধুরী। তবে পবিত্র ওমরা হজ্জ পালনরত অবস্থায় সৌদি আরব থেকে যুক্ত হয়েছিরৈন বাংলাদেশ দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক ও এশিয়ান ৩.২ জোনের সভাপতি সৈয়দ শাহাবউদ্দিন শামীম।

এছাড়া এসোসিয়েশন অব চেস প্লেয়ার্স সভাপতি আন্তর্জাতিকমাস্টার আবু সুফিয়ান শাকিল, আন্তর্জাতিক আরবিটার হারুন অর রশিদ প্রমুখ।