ইন্ডিপেন্ডেনস ডে ব্লিটজ টুর্নামেন্টে রাজীব শীর্ষে

ইন্ডিপেন্ডেনস ডে ব্লিটজ টুর্নামেন্টে রাজীব শীর্ষে
ক্রীড়া প্রতিবেদক
চেসবিডি.কম
ঢাকা : ২৬ মার্চ ২০১৯
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ইন্ডিপেন্ডেনস ডে ওপেন ফিদে ব্লিটজ রেটিং টুর্নামেন্টের সপ্তম রাউন্ড শেষে সাইফ স্পোর্টিং ক্লাবের গ্র্যান্ডমাস্টার এনামুল হোসেন রাজীব টানা ৭ জয় নিয়ে এককভাবে শীর্ষে রয়েছেন।

তবে ৬ পয়েন্ট সংগ্রহ করে ৬ জন দ্বিতীয় স্থানে রয়েছেন। তারা হলেন আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ মিনহাজউদ্দিন, আন্তর্জাতিক মাস্টার আবু সুফিয়ান শাকিল, ফিদেমাস্টার মো. তৈয়বুর রহমান সুমন, ফিদেমাস্টার খন্দকার আমিনুল ইসলাম, ক্যান্ডিডেটমাস্টার সুব্রত বিশ্বাস ও ক্যান্ডিডেটমাস্টার সোহেল চৌধুরী।

বাংলাদেশ দাবা ফেডারেশনের আয়োজনে আজ মঙ্গলবার জাতীয় ক্রীড়া পরিষদের পুরাতন ভবনের তৃতীয় তলার ক্রীড়া কক্ষে দিনব্যাপী ইন্ডিপেনডেনস ডে ওপেন ফিদে ব্লিটজ রেটিং টুর্নামেন্টের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা এবং যুব ও ক্রীড়া বিষয়ক কমিটির চেয়ারম্যান মোজাফফর হোসেন পল্টু। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ দাবা ফেডারেশনের সহসভাপতি কে এম শহিদউল্যা।

টুর্নামেন্টে একজন গ্র্যান্ডমাস্টার ও দুই আন্তর্জাতিক মাস্টারসহ ১৪৮ জন ৯ রাউন্ড সুইস লিগ পদ্ধতিতে অংশ নিচ্ছেন। বিজয়ীদের জন্য রযেছে নগদ পঞ্চাশ হাজার টাকার অর্থ পুরস্কার।
চেসবিডি.কম/এমএ