সৈয়দ শাহাবউদ্দিন শামীমের আশু রোগ মুক্তির জন্য দোয়া কামনা
স্পোর্টস ডেস্ক, চেসবিডি.কম
কলকাতা, ৩১ অক্টোবর ২০১৮

আন্তর্জাতিক দাবা ফেডারেশনের এশিয়ান ৩.২ জোন সভাপতি ও বাংলাদেশ দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক এবং বাংলায় প্রথম দাবা বিষয়ক নিউজ পোর্টাল অনলাইন চেসবিডি.কম -এর চেয়ারম্যান সৈয়দ শাহাবউদ্দিন শামীম অসুস্থ হয়ে এখন কলকাতায় চিকিৎসাধীন রয়েছেন । ছবি : ফাইল ফটো ।

২৬ অক্টোবর ব্যক্তিগত সফরে ভারত গেলে তিনি পরের দিনই  ভীষণ অসুস্থ হয়ে পড়েন ।  সাথে সাথেই তাকে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয় ।  সেখানেই তাঁর চিকিৎসা চলছে ।  বেশ কয়েক মাস ধরেই তিনি স্বাস্থ্য সমস্যায় ভুগছিলেন ।

গত বছর ডিসেম্বরে হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন ।  বর্তমানে উচ্চরক্ত চাপে ভুগছেন ।  পরিবার থেকে জানানো হয়েছে বুধবার থেকে তাঁর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে ।  সুস্থবোধ করলেই তিনি দেশে ফেরবেন ।

উল্লেখ্য সৈয়দ শাহাবউদ্দিন শামীম সংগঠক হিসেবে জাতীয় পর্যায় খুবই পরিচিত মুখ ।  বিশেষ করে একজন ফুটবল সংগঠক হলেও তিনি ২০১২ সাল থেকে বাংলাদেশ দাবা ফেডারেশনের সাথে সম্পৃক্ত ।  একই সাথে আন্তর্জাতিক দাবা অঙ্গনেও বেশ পরিচিত ।

দাবার বাইরে তিনি চট্টগ্রাম মোহামেডান স্পোটিং ক্লাবের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন ।  এছাড়া বিভিন্ন সামাজিক সংগঠনের সাথেও নিজেকে সম্পৃ্ক্ত রেখেছেন ।

সৈয়দ শাহাবউদ্দিন শামীমের আশু রোগ মুক্তির জন্য চেসবিডি ডটকম পরিবার দেশবাসীর দোয়া কামনা করেছেন ।
চেসবিডি.কম/এমএ

Leave a Reply

Your email address will not be published.