কমনওয়েলথ দাবা : রাজীব ১৫তম, ফাহাদ ২০তম

কমনওয়েলথ দাবা চ্যাম্পিয়নশিপে ৯ ম্যাচে গ্র্যান্ডমাস্টার এনামুল হোসেন রাজীব ৬ পয়েন্ট পেয়ে ১৫তম ও আন্তর্জাতিকমাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান ৫.৫ পয়েন্ট নিয়ে ২০তম হয়েছেন। যদিও এ আসরে ব্যক্তিগত রেটিং থেকে রাজীব (২৩৯২) ১৪ রেটিং ও ফাহাদ (২৩৮০) ১৫ রেটিং খুইয়েছেন। শ্রীলঙ্কার ওয়াসকাদোয়ায় আজ ২২ নভেম্বর মঙ্গলবার নবম তথা শেষ রাউন্ডে রাজীব (২৩৯২) ভারতের গ্র্যান্ডমাস্টার দীপ সেনগুপ্তা’র […]

আরও পড়ুন

রাজীব-ফাহাদের আরেকটি জয়

কমনওয়েলথ দাবা চ্যাম্পিয়নশিপের অষ্টম রাউন্ডেও জয় পেলেন গ্র্যান্ডমাস্টার এনামুল হোসেন রাজীব ও আন্তর্জাতিকমাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান। ফলে ৮ ম্যাচে উভয়ের সংগৃহিত পয়েন্ট এখন ৫.৫। শ্রীলঙ্কার ওয়াসকাদোয়ায় আজ সোমবারবার অষ্টম রাউন্ডে রাজীব (২৩৯২) শ্রীলঙ্কার ফিদেমাস্টার আলহাকুন ইসুরুকে (১৯৮৪) এবং ফাহাদ (২৩৮০) শ্রীলঙ্কার পাসান্দু রশ্মিতাকে (১৮১২) পরাজিত করেন।

আরও পড়ুন

রাজীব-ফাহাদ জিতেছে

কমনওয়েলথ দাবা চ্যাম্পিয়নশিপের সপ্তম রাউন্ডে গ্র্যান্ডমাস্টার এনামুল হোসেন রাজীব ও আন্তর্জাতিকমাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান জয় পেয়েছেন। ফলে ৭ ম্যাচে উভয়ের সংগৃহিত পয়েন্ট এখন ৪.৫। শ্রীলঙ্কার ওয়াসকাদোয়ায় আজ রোববার সপ্তম রাউন্ডে রাজীব (২৩৯২) শ্রীলঙ্কার শিবথানুজনকে (১৭৩১) এবং ফাহাদ (২৩৮০) শ্রীলঙ্কার ক্যান্ডিডেটমাস্টার অমরাসিংহেকে (১৮৫০) পরাজিত করেন।

আরও পড়ুন

জয়ে ফিরেছে রাজীব, ফাহাদের হার

কমনওয়েলথ দাবা চ্যাম্পিয়নশিপের পঞ্চম রাউন্ডে জয়ে ফিরেছেন গ্র্যান্ডমাস্টার এনামুল হোসেন রাজীব। তবে হেরে গেলেন আন্তর্জাতিকমাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান। এর ফলে ৫ ম্যাচে উভয়ের সংগৃহিত পয়েন্ট ৩। শ্রীলঙ্কার ওয়াসকাদোয়ায় আজ শুক্রবার পঞ্চম রাউন্ডে রাজীব ভারতের শেরালি পট্টনায়েককে পরাজিত করেন। কিন্তু ফাহাদ স্বাগতিক কিরিয়েলার কাছে হেরে যান।

আরও পড়ুন

ভারতের সিএমের কাছে হারলেন জিএম রাজীব

কমনওয়েলথ দাবা চ্যাম্পিয়নশিপের চতুর্থ রাউন্ড শেষে আন্তর্জাতিকমাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান ৩ পয়েন্ট ১৪ জনের সঙ্গে তৃতীয়স্থানে রয়েছেন। তবে গ্র্যান্ডমাস্টার এনামুল হোসেন রাজীব ২ পয়েন্ট সংগ্রহ করেছেন। শ্রীলঙ্কার ওয়াসকাদোয়ায় তৃতীয় রাউন্ডে ফাহাদ ভারতের গ্র্যান্ডমাস্টার দীপ সেনগুপ্ত’র সঙ্গে ড্র করলেও রাজীব ভারতের গ্র্যান্ডমাস্টার পি ইনিয়ানের কাছে হেরে যান। চতুর্থ রাউন্ডে ফাহাদ ভারতের গ্র্যান্ডমাস্টার এনআর ভিসাখের সঙ্গে ড্র […]

আরও পড়ুন