খুশবুই শীর্ষে

জাতীয় দেশজুড়ে

সুলতানা কামাল জাতীয় নারী ‘বি’ দাবা চ্যাম্পিয়নশিপের ষষ্ঠ রাউন্ড শেষে ঢাকার ওয়ারসিয়া খুশবু ৫.৫ পয়েন্ট নিয়ে এককভাবে শীর্ষে রয়েছেন।

এদিকে ৫ পয়েন্ট সংগ্রহ করে মানিকগঞ্জের নারী ফিদেমাস্টার নাজরানা খান ইভা, বাংলাদেশ নৌবাহিনীর কাজী জারিন তাসনিম ও ওয়াদিফা আহমেদ, বগুড়ার উম্মে তাসলিমা প্রতিভা তালুকদার ও চট্টগ্রামের ওমনিয়া বিনতে ইউসুফ লুবাবা- এই পাঁচ জন দ্বিতীয়স্থানে রয়েছেন।

অপরদিকে ৪.৫ পয়েন্ট নিয়ে ৫ জন তৃতীয়স্থানে অবস্থান করছেন। তারা হলেন বাংলাদেশ নৌবাহিনীর নারী ফিদেমাস্টার নোশিন আঞ্জুম, রাজশাহী জেলার জান্নাতুল ফেরদৌসী, বাংলাদেশ পুলিশের নুশরাত জাহান আলো, ঢাকার রুমানা ফেরদৌস ও বরিশালের আফিরিন জাহান মুনিয়া।

জাতীয় ক্রীড়া পরিষদের পুরাতন ভবনের তৃতীয় তলায় বাংলাদেশ দাবা ফেডারেশনের ক্রীড়া কক্ষে আজ শনিবার ষষ্ঠ রাউন্ডে খুশবু ও প্রতিভা, নারী ফিদেমাস্টার নোশিন ও লুবাবা এবং রুমানা ও জান্নাতুল একে অপরের সঙ্গে ড্র করেন।

তবে নারী ফিদেমাস্টার ইভা নুশরাত জাহান লিজাকে, জারিন মাইয়েশা মাহজাবিন তিশাকে, ওয়াদিফা তাসনিয়া তারান্নুম অর্পাকে, আলো জান্নাতুল প্রীতিকে ও মুনিয়া নারী ফিদেমাস্টার জাকিয়া সুলতানাকে পরাজিত করেন।

আগামীকাল ১৩ নভেম্বর রোববার সপ্তম রাউন্ডের খেলা বেলা ৩টায় একই স্থানে শুরু হবে।