বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় নারী দাবা কাল শুরু

জাতীয়

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ৪১তম জাতীয় নারী দাবা চ্যাম্পিয়নশিপ আগামীকাল ১৭ নভেম্বর বৃহস্পতিবার থেকে বোর্ডে গড়াচ্ছে। এ বছর রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে ১২ জন খেলোয়াড় অংশ নিচ্ছেন।

উদ্বোধনী দিনে প্রথম রাউন্ডে ওয়ারসিয়া খুশবু ও নারী ফিদেমাস্টার নজরানা খান ইভা, সাবিহা মারজানা ও কাজী জারিন তাসনিম, ওয়াদিফা আহমেদ ও আহমেদ ওয়ালিজা, উম্মে তাসলিমা প্রতিভা তালুকদার প্রতিভা ও রানী হামিদ, নুশরাত জাহান আলো ও জান্নাতুল ফেরদৌস এবং তাসনিয়া তারান্নুম অর্পা ও নোশিন আঞ্জুম একে অপরের সঙ্গে মোকাবেলা করবেন।

বাংলাদেশ দাবা ফেডারেশনে আজ ১৬ নভেম্বর বুধবার অংশগ্রহণকারী খেলোয়াড়দের নাম্বার ড্র অনুষ্ঠিত হয। ড্র-য়ের নাম্বার অনুযায়ী খেলোয়াড়রা হচ্ছেন ০১. ঢাকার ওয়ারসিয়া খুশবু, ০২. রাজশাহী বিভাগের সাবিহা মারজানা, ০৩. বাংলাদেশ নৌবাহিনীর ওয়াদিফা আহমেদ, ০৪. বগুড়ার উম্মে তাসলিমা প্রতিভা তালুকদার, ০৫. বাংলাদেশ পুলিশের নুশরাত জাহান আলো, ০৬. তাসনিয়া তারান্নুম অর্পা ০৭. বাংলাদেশ নৌবাহিনীর নারী ফিদেমাস্টার নোশিন আঞ্জুম, ০৮. গতবারের জাতীয় নারী দাবার চ্যাম্পিয়ন নারী ক্যান্ডিডেটমাস্টার জান্নাতুল ফেরদৌস, ০৯. বাংলাদেশ আনসারের নারী আন্তর্জাতিকমাস্টার রানী হামিদ, ১০. গতবারের জাতীয় নারী দাবার রানারআপ বাংলাদেশ নৌবাহিনীর নারী ক্যান্ডিডেটমাস্টার আহমেদ ওয়ালিজা, ১১. বাংলাদেশ নৌবাহিনী কাজী জারিন তাসনিম এবং ১২. মানিকগঞ্জের নারী ফিদেমাস্টার নাজরানা খান ইভা।