নৌবাহিনী ও গোপালগঞ্জ শীর্ষেই

জাতীয়

শেখ কামাল প্রথম বিভাগ দাবা লিগের চতুর্থ রাউন্ড শেষে বাংলাদেশ নৌবাহিনী ও গোপালগঞ্জ খেলাঘর দাবা সংঘ পূর্ণ ৮ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে।

বাংলাদেশ দাবা ফেডারেশনের ক্রীড়া কক্ষে শনিবার চতুর্থ রাউন্ডে বাংলাদেশ নৌবাহিনী ৪-০ গেম পয়েন্টে শফিউদ্দিন শাহ স্মৃতি সংসদকে পরাজিত করেন। নৌবাহিনীর ফিদেমাস্টার মোহাম্মদ জাভেদ, আন্তর্জাতিকমাস্টার মোহাম্মদ মিনহাজউদ্দিন, ক্যান্ডিডেটমাস্টার মো. শরীফ হোসেন ও ক্যান্ডিডেটমাস্টার মাহতাবউদ্দিন আহমেদ যথাক্রমে শফিউদ্দিন শাহ স্মৃতি সংসদের বাবলু শেখ, মো. সুলতান, মো. আবু সাইদ ও মো. রিদওয়ান কবীর রবীনকে পরাজিত করেন।

গোপালগঞ্জ খেলাঘর দাবা সংঘ ২.৫-১.৫ গেম পয়েন্টে হামিদ স্পোর্টস একাডেমিকে পরাজিত করে। গোপালগঞ্জের ভারতীয় অভয় ভান্ডেভার হামিদ স্পোর্টস একাডেমির অভিক সরকারকে পরাজিত করেন। গোপালগঞ্জের মুকিতুল ইসলাম রিপন, ভারতীয় সৌরভ চৌবে ও মো. আজমাইন পারভেজ সায়র যথাক্রমে হামিদ স্পোর্টস একাডেমির আফজাল হোসেন সাচ্চু, ভারতীয় আর্য ভক্ত, ভারতীয় সমৃদ্ধ ঘোষের সাথে ড্র করেন।

এছাড়া সাধারণ বীমা কর্পোরেশন স্পোর্টিং ক্লাব ৩-১ গেম পয়েন্টে সাংবাদিক শাহনূর খান স্মৃতি সংসদকে, জনতা ব্যাংক অফিসার ওয়েলফেয়ার সোসাইটি ৪-০ গেম পয়েন্টে বসির মেমোরিয়াল চেস ক্লাবকে এবং ই-সফট এরিনা চেস ক্লাব ৩-১ গেম পয়েন্টে ঢাকা চেস ক্লাবকে পরাজিত করে।

রোববার বিকেল ৩টায় বাংলাদেশ দাবা ফেডারেশনের ক্রীড়া কক্ষে পঞ্চম রাউন্ডে ঢাকা চেস ক্লাব ও বাংলাদেশ নৌবাহিনী, গোপালগঞ্জ খেলাঘর দাবা সংঘ ও ই-সফট এরিনা চেস ক্লাব, জনতা ব্যাংক অফিসার ওয়েলফেয়ার সোসাইটি ও হামিদ স্পোর্টস একাডেমি, সাধারণ বীমা কর্পোরেশন স্পোর্টিং ক্লাব ও বসির মেমোরিয়াল চেস ক্লাব এবং শফি উদ্দিন শাহ স্মৃতি সংসদ ও সাংবাদিক শাহনূর খান স্মৃতি সংসদ একে অপরের সাথে মোকাবেলা করবে।