তরফদার মো. রুহুল আমিনকে অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক
চেসবিডি.কম
ঢাকা : ১১ মে ২০২১

বাংলাদেশ দাবা ফেডারেশনের সিনিয়র সহসভাপতি বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও শিল্পপতি তরফদার মো. রুহুল আমিন চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহসভাপতি নির্বাচিত হওয়ায় বাংলা ভাষায় দাবার প্রথম অনলাইন নিউজ পোর্টাল চেসবিডি.কম অভিনন্দন জানিয়েছে। এক অভিনন্দন বার্তায় চেসবিডি.কম চেয়ারম্যান সৈয়দ শাহাবউদ্দিন শামীম আশা প্রকাশ করে বলেন, তার উপর অর্পিত এ গুরু দায়িত্ব সাফল্যের সাথে পালনে সক্ষম হবেন।

তরফদার মো. রুহুল আমিন বাংলাদেশ দাবা ফেডারেশনের পাশাপাশি বাংলাদেশ সাঁতার ফেডারেশনেরও সহসভাপতি। একই সঙ্গে সম্পৃক্ত রয়েছেন চট্টগ্রাম আবাহনী লিমিটেডের সঙ্গে। শুধু তাই নয়, বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগ ও প্রিমিয়ার ডিভিশন দাবা লিগে নিজ প্রতিষ্ঠানের নামে ফুটবল ও দাবা দল রয়েছে। এছাড়া তিনি বিভিন্ন সংগঠনের সঙ্গে সম্পৃক্ত রয়েছেন।

বাংলাদেশ দাবা ফেডারেশনের সিনিয়র সহসভাপতি বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও শিল্পপতি তরফদার মো. রুহুল আমিন চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহসভাপতি নির্বাচিত হওয়ায় আরো অভিনন্দন জানিয়েছেন দাবা খেলোয়াড়, দাবা সংগঠক, দাবা বিচারক, বিভিন্ন ক্লাব ও সংগঠন।

চেসবিডি.কম/এমএ