দুই গ্র্যান্ডমাস্টারের লড়াইয়ে কেউ হারেনি

আন্তর্জাতিক জাতীয়

নিজস্ব প্রতিবেদক
চেসবিডি.কম
ঢাকা : ১৬ মার্চ ২০২১

বঙ্গবন্ধু আমন্ত্রণমূলক আন্তর্জাতিক দাবা প্রতিযোগিতার অষ্টম রাউন্ড শেষে ৬ পয়েন্ট নিয়ে বাংলাদেশ পুলিশের গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান ও বাংলাদেশ নৌবাহিনীর ফিদেমাস্টার খন্দকার আমিনুল ইসলাম যুগ্মভাবে শীর্ষে রয়েছেন।

৫.৫ পয়েন্ট সংগ্রহ করে দ্বিতীয় স্থানে রয়েছেন বাংলাদেশ বিমানের গ্র্যান্ডমাস্টার এনামুল হোসেন রাজীব, বাংলাদেশ নৌবাহিনীর আন্তর্জাতিকমাস্টার মোহাম্মদ মিনহাজউদ্দিন ও ক্যান্ডিডেটমাস্টার মো. শরীফ হোসেন, সাইফ স্পোর্টিং ক্লাবের ফিদেমাস্টার মেহেদী হাসান পরাগ ও জনতা ব্যাংক অফিসার ওয়েলফেয়ার সোসাইটির ফিদেমাস্টার সৈয়দ মাহফুজুর রহমান ইমন।

৫ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে অবস্থান করছেন বাংলাদেশ পুলিশের আন্তর্জাতিকমাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান, বাংলাদেশ নৌবাহিনীর ফিদেমাস্টার সুব্রত বিশ্বাস, উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের ক্যান্ডিডেটমাস্টার মনন রেজা নীড়, জনতা ব্যাংক অফিসার ওয়েলফেয়ার সোসাইটির মিহির লাল দাস।

আজ মঙ্গলবার বাংলাদেশ দাবা ফেডারেশনের ক্রীড়া কক্ষে অষ্টম রাউন্ডে জিয়া রাজীবের সাথে, আমিনুল মিনহাজের সাথে, পরাগ ফাহাদের সাথে ও নীড় ইমনের সাথে ড্র করেন।

শরীফ ক্যান্ডিডেটমাস্টার জামাল উদ্দিনকে, সুব্রত অনত চৌধুরী, মিহির ফিদেমাস্টার দেবরাজ চ্যাটার্জীকে ও ক্যান্ডিডেটমাস্টার তাহসিন ফিদেমাস্টার মো. সাইফউদ্দীন লাভলুকে পরাজিত করেন।

আগামীকাল বুধবার বিকেল ৩টায় বাংলাদেশ দাবা ফেডারেশনের ক্রীড়া কক্ষে নবম বা শেষ রাউন্ডের খেলা শুরু হবে।

চেসবিডি.কম/এমএ