নৌবাহিনী ও গোপালগঞ্জ শীর্ষে

জাতীয়

শেখ কামাল প্রথম বিভাগ দাবা লিগের তৃতীয় রাউন্ড শেষে বাংলাদেশ নৌবাহিনী ও গোপালগঞ্জ খেলাঘর দাবা সংঘ পূর্ণ ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে।

বাংলাদেশ দাবা ফেডারেশনের ক্রীড়া কক্ষে আজ শুক্রবার তৃতীয় রাউন্ডে বাংলাদেশ নৌবাহিনী ৩.৫-০.৫ গেম পয়েন্টে ই-সফট এরিনা চেস ক্লাবকে পরাজিত করেন। নৌবাহিনীর আন্তর্জাতিকমাস্টার মোহাম্মদ মিনহাজউদ্দিন, ফিদেমাস্টার সেখ নাসির আহমেদ ও ক্যান্ডিডেটমাস্টার মো. শরীফ হোসেন যথাক্রমে ই-সফটের ভারতীয় তিওয়ারি শিভানস, মো. আতাউর রহমান ও মো. নূরুল ইসলাম মাহিনকে হারিয়েছেন। ই-সফটের ভারতীয় বিজয় চৌহান নৌবাহিনীর ফিদেমাস্টার খন্দকার আমিনুল ইসলামের সাথে ড্র করেন।

গোপালগঞ্জ খেলাঘর দাবা সংঘ ৩.৫-০.৫ গেম পয়েন্টে হারিয়েছে বসির মেমোরিয়াল চেস ক্লাবকে। গোপালগঞ্জের ভারতীয় সৌরভ চৌবে, মো. আজমাইন পারভেজ সায়র ও ভারতীয় অভয় ভান্ডেভার যথাক্রমে বসিরের মো. জাহিদ চৌধুরী, মো. শওকত আরী শেখ ও মোহাম্মদ সেলিমকে পরাজিত করেন। বসিরের মোহাইমেনুল ইসলাম গোপালগঞ্জের রুবেল হোসেনের সাথে ড্র করেন।

সাংবাদিক শাহনূর খান স্মৃতি সংসদ ৩-১ গেম পয়েন্টে জনতা ব্যাংক অফিসার ওয়েলফেয়ার সোসাইটিকে, সাধারণ বীমা কর্পোরেশন স্পোর্টিং ক্লাব ৪-০ গেম পয়েন্টে শফি উদ্দিন শাহ স্মৃতি সংসদকে ও ঢাকা চেস ক্লাব ৩-১ গেম পয়েন্টে হামিদ স্পোর্টস একাডেমিকে পরাজিত করে।

আগামীকাল শনিবার বিকেল ৩টায় দাবা ফেডারেশনের ক্রীড়া কক্ষে চতুর্থ রাউন্ডে বাংলাদেশ নৌবাহিনী ও শফি উদ্দিন শাহ স্মৃতি সংসদ, সাংবাদিক শাহনূর খান স্মৃতি সংসদ ও সাধারণ বীমা কর্পোরেশন স্পোর্টিং ক্লাব, বসির মেমোরিয়াল চেস ক্লাব ও জনতা ব্যাংক অফিসার ওয়েলফেয়ার সোসাইটি, হামিদ স্পোর্টস একাডেমি ও গোপালগঞ্জ খেলাঘর দাবা সংঘ এবং ই-সফট এরিনা চেস ক্লাব ও ঢাকা চেস ক্লাব মোকাবেলা করবে।